Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ সেপ্টেম্বর ২০২৪

অন্যান্য (অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা)

  1. ২০২৪-২৫ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা অনুযায়ী ১ম কোয়ার্টারের (জুলাই-সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।২০২৪-২৫ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা অনুযায়ী ১ম কোয়ার্টারের (জুলাই-সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।
  2. ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা অনুযায়ী ৪র্থ কোয়ার্টারের (এপ্রিল- জুন ২০২৪ পর্যন্ত) এবং বার্ষিক (জুলাই ২০২৩- জুন ২০২৪ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা অনুযায়ী ৪র্থ কোয়ার্টারের (এপ্রিল- জুন ২০২৪ পর্যন্ত) এবং বার্ষিক (জুলাই ২০২৩- জুন ২০২৪ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।
  3. ২০২৩-২৪ অর্থবছরের ৪র্থ কোয়ার্টারের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার  ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের(Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী প্রসঙ্গে।২০২৩-২৪ অর্থবছরের ৪র্থ কোয়ার্টারের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের(Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী প্রসঙ্গে।
  4. আগামী ২৭/০৬/২০২৪ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৩:০০ টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নে “অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা” বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হবে।আগামী ২৭/০৬/২০২৪ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৩:০০ টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নে “অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা” বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হবে।
  5. ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা অনুযায়ী ৪র্থ কোয়ার্টারের (এপ্রিল- জুন ২০২৪ পর্যন্ত) এবং বার্ষিক (জুলাই ২০২৩- জুন ২০২৪ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা অনুযায়ী ৪র্থ কোয়ার্টারের (এপ্রিল- জুন ২০২৪ পর্যন্ত) এবং বার্ষিক (জুলাই ২০২৩- জুন ২০২৪ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।
  6. আগামী ৩০ মে ২০২৪ খ্রি. দিনব্যাপী অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার।আগামী ৩০ মে ২০২৪ খ্রি. দিনব্যাপী অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার।
  7. ২০২৩-২৪ অর্থবছরে অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে ৩য় কোয়ার্টারের (জানুয়ারি-মার্চ ২০২৪ পর্যন্ত) এর অগ্রগতির প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।২০২৩-২৪ অর্থবছরে অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে ৩য় কোয়ার্টারের (জানুয়ারি-মার্চ ২০২৪ পর্যন্ত) এর অগ্রগতির প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।
  8. ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ ও প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা অনুযায়ী ৩য় কোয়ার্টারের (জানুয়ারি- মার্চ ২০২৪) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ ও প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা অনুযায়ী ৩য় কোয়ার্টারের (জানুয়ারি- মার্চ ২০২৪) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।
  9. ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে অর্ধবার্ষিক (জানুয়ারি-ডিসেম্বর ২০২৩ পর্যন্ত) এর অগ্রগতির প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে অর্ধবার্ষিক (জানুয়ারি-ডিসেম্বর ২০২৩ পর্যন্ত) এর অগ্রগতির প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।
  10. ২০২৩-২৪ অর্থবছরের ২য় কোয়ার্টারের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী।২০২৩-২৪ অর্থবছরের ২য় কোয়ার্টারের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী।
  11. ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা অনুযায়ী ২য় কোয়ার্টারের (অক্টোবর-ডিসেম্বর ২০২৩) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ।২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা অনুযায়ী ২য় কোয়ার্টারের (অক্টোবর-ডিসেম্বর ২০২৩) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ।
  12. আগামী ২৪-১২-২০২৩ তারিখ বিকাল ০৩:০০ টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নে “অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা” বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হবে।আগামী ২৪-১২-২০২৩ তারিখ বিকাল ০৩:০০ টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়নে “অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা” বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হবে।
  13. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ বাস্তবায়নের ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত) এর অগ্রগতি প্রতিবেদন সংক্রান্ত।অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ বাস্তবায়নের ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত) এর অগ্রগতি প্রতিবেদন সংক্রান্ত।
  14. আগামী ২৬-০৯-২০২৩ তারিখ সকাল ১১:০০ টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে ''অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা'' বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভা।আগামী ২৬-০৯-২০২৩ তারিখ সকাল ১১:০০ টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে ''অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা'' বিষয়ে স্টেকহোল্ডারগণের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভা।
  15. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ বাস্তবায়নের ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন সংক্রান্ত।অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ বাস্তবায়নের ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন সংক্রান্ত।
  16. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ বাস্তবায়নের ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ বাস্তবায়নের ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত।